আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছিনতাই করার সময় জনতার হাতে আটক ভুয়া মেজর

বিশেষ প্রতিনিধি সাভার (ঢাকা)

সাভারের জাতীয় স্মৃতিসৌধ এলাকার জয়রেস্তরার সামনে থেকে আটক হয় ভুয়া সেনাবাহিনীর মেজর ও ডিজিএফআইয়ের কর্মকর্তা। ভুয়া পরিচয় দিয়ে ভয় ভীতি দেখিয়ে এক মোটরসাইকেল চালকের কাছ থেকে, বাইক ও টাকা ছিনতাই এর সময় জনতার হাতে ধরা পরে। এ সময় পালিয়ে যায় চক্রের আরো দুই থেকে তিনজন সদস্য।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়া থানায় আটককৃত ভুয়া মেজর জুবায়ের চৌধুরী (৪০) নামের ছিনতাইকারীকে থানায় হস্তান্তর করে র‌্যাব-৪।
এর আগে গত শনিবার রাত ১১টার দিকে ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেট কার সহ ছিনতাইকারীকে ঘটনাস্থল থেকে আটক করে র‌্যাব-৪ এর টহল টীম।

ছিনতাইকারী জুবায়ের চৌধুরী(৪০) ফরিদপুরের ভদ্রাসন থানার চার ফকিরডাঙ্গী গ্রামের মৃত কাদের চৌধুরীর ছেলে। সে গাজীপুরের পশ্চিম টঙ্গী থানার কলেজগেট এলাকার আবুল কালাম আজাদের ছেলে রোকনুল ইসলাম রোকন (২১) এর মোটরসাইকেল সহ সাথে থাকা টাকা পয়সা ছিনতানের চেষ্টা করে। এ সময় মারধর ও ভয়ভীতি দেখালে ভুক্তভোগীর ডাক চিৎকারে সাধারণ জনতা ছিনতাইকারী জুবায়েরকে আটক করে র‌্যাবের টহল টিমের হাতে তুলে দেয়।

ভুক্তভোগী রোকনুল ইসলাম রোকন (২১), তার নি মোটরসাইকেল নিয়ে পারিবারিক কাজে নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে আসলে, কালো রঙের প্রাইভেট কার দিয়ে তার গতিরোধ করে এই চক্রটি। পরে তার কাছে থাকা ১০ হাজার টাকা, ড্রাইভিং লাইসেন্স, মোটরসাইকেলের কাগজপত্র সহ মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী রোকনুল ইসলাম রোকন (২১)।

আশুলিয়া থানার উপপরিদর্শক আবুল হাসান বলেন, গ্রেপ্তার জুবায়ের ও সহযোগীরা একটি ছিনতাইকারী চক্র। তারা সেনাবাহিনীর নাম ভাঙিয়ে ছিনতাই করত। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

     এ বিভাগের আরো সংবাদ
Share via
Copy link
Powered by Social Snap